TERE NAAM ছবিতে সালমান খান তাঁর চরিত্রটির সমস্যাযুক্ত প্রকৃতির বিরুদ্ধে ছিলেন


বলিউডের মেগাস্টার সালমান খানের বেল্টের নীচে বেশ কয়েকটি চলচ্চিত্র রয়েছে তবে যে ছবিটি সম্ভবত চরম শৃঙ্খলার লক্ষ্যবস্তু হয়ে দাঁড়িয়েছিল, তা হিট অফার ছিল তার নাম।

 মুভিটির গর্জনজনক সাফল্য সত্ত্বেও, সতীশ কৌশিক-পরিচালিত চিত্রটি তার কাহিনীসূত্র ধরে ব্যাপক সমালোচনার টার্গেটে পরিণত হয়েছিল যা সালমানের চরিত্রের স্টালকারের মতো আচরণকে মহিমান্বিত করেছিল।

 বলিউডলাইফের সাথে একটি সাক্ষাত্কারের সময়, সতীশ কীভাবে চরিত্রটির বদ্ধমূল বৈশিষ্ট্য সম্পর্কে ধারণা নিয়ে অসন্তুষ্ট হয়েছিলেন তা সম্পর্কে প্রকাশ করেছিলেন, কারণ তিনি বলেছিলেন যে ছবিটি একটি সাফল্য হতে পারে তবে তারপরেও অনেক লোককে ক্ষোভ প্রকাশ করবে।

 “তেরে নাম এবং কবির সিংয়ের মধ্যে বেশ কয়েকটি মিল রয়েছে, বিশেষ করে যেভাবে নায়ক মেয়েটিকে এবং অন্য কিছু দিক অনুসরণ করে।  বাস্তবে, আপনি বিশ্বাস করবেন না যে সিনেমার শুটিংয়ের সময় সালমান আমাকে বলেছিলেন যে এটি দর্শকদের সাথে কাজ করবে, তবে আমরা যুবকদের একটি ভুল বার্তা পাঠাচ্ছি, "পরিচালক বলেছিলেন।

 “যুবকদের কাছে আমাদের এ জাতীয় চরিত্র প্রদর্শন করা উচিত নয় কারণ তারা এর দ্বারা ভুলভাবে প্রভাবিত হতে পারে।  তিনি তার ভক্তদের পর্দায় যা দেখান তাতে সালমান সর্বদাই সচেতন ছিলেন, ”যোগ করেছেন তিনি।

 “আমাদের অবশ্যই তা নিশ্চিত করতে হবে যে এই জাতীয় নেতিবাচক চরিত্রগুলি বা ধূসর ছায়াছবিগুলি শেষ পর্যন্ত জয়ের দেখানো হয় না।  যদিও একজন দর্শক এবং চলচ্চিত্র নির্মাতা হিসাবে, আমি বিশ্বাস করি যে ধরণের ধনাত্মক, নেতিবাচক এবং ধূসর ছায়াছবিযুক্ত সমস্ত ধরনের চরিত্রগুলি সিনেমায় দেখানো উচিত, তবে তেরে নামের মতো শেষ পর্যন্ত নেতিবাচক বা ধূসর চরিত্রগুলি না দেখানো প্রয়োজন, "  তিনি উপসংহারে।

Comments

Popular posts from this blog

কন্যা অনায়ারার সাথে পৃথকীকরণের বিষয়ে কপিল শর্মা: বাড়ি থেকে বেরোবেন না, কাউকে আসতে দেবেন না"